সাবেক স্ত্রী রেহাম খানের দাবি: পাঁচ অবৈধ সন্তান রয়েছে ইমরান খানের

পাকিস্তান লিড নিউজ

(ইসলামাবাদ, পাকিস্তান) পাকিস্তানের রাজনৈতিক দল তেহেরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি তুলেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। রেহামের দাবি ‘অবৈধ পাঁচটি সন্তান রয়েছে’সাবেক এই ক্রিকেটারের। এর মধ্যে ভারতে তার দুটো সন্তান রয়েছে। নিজের আত্মজীবনীমূলক বই ‘রেহাম খান’-এ এই দাবি করেছেন রেহাম খান। গত কয়েক মাস ধরে আলোচিত ওই আত্মজীবনী ইতোমধ্যে ব্রিটেনে বই আকারে প্রকাশ হয়েছে। সেইসঙ্গে আমাজনে প্রকাশ করা হয়েছে সেটি।

ওই আত্মজীবনীর কিছু বিষয় এর আগেই ফাঁস হয়েছে এবং তা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হয়েছে। এমনকি ইমরান ছাড়াও কয়েকজনের ব্যক্তিগত বিষয় প্রকাশ হওয়ায় মানহানির মামলাও করা হয়েছে। ক্রিকেটার থেকে পাকিস্তানের সফল রাজনীতিক হয়ে ওঠার আগে এক বিচিত্র জীবন উপভোগ করেছেন রমনীমোহন ইমরান খান। অনেকেই বলে থাকেন, প্লেবয়ের মতো জীবন কাটিয়েছেন তিনি। রেহাম খানের দাবি এসব গুঞ্জনের সঙ্গে মিলে যায়। ৬২ বছরের জীবনে এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন তিনি। প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে দুটো দুটো সন্তান রয়েছে তার।

এনডিটিভি জানায়, আত্মজীবনীতে রেহাম খান ইমরানের সঙ্গে তার ১০ মাসের বিবাহিত জীবন এবং ওই সময়ে খানের রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেছেন। আত্মজীবনীর একটি পরিচ্ছদে রেহাম খান  সাবেক স্বামী ইমরানের কথোপকথন তুলে ধরেছেন। ওই কথোপকথনে খান স্বীকার করেছেন,তার পাঁচটি অবৈধ সন্তান রয়েছে। কিন্তু ওই সন্তানের মায়েরা বিষয়টি জনসম্মুখে প্রকাশ করেন না।

ইমরান খানের জীবনটাই ‘যৌনতা, মাদক ও রক মিউজিক’ বলেও উল্লেখ করেছেন রেহাম খান। ইমরানের সন্তানদের বিষয়ে রেহাম লিখেছেন, ‘এক রাতে তারা তাদের ঘরে শুয়ে ছিলেন। এ সময় ইমরান তাকে নিজের সম্পর্কের কথাগুলো বলছিলেন। তখনই ওই পাঁচ সন্তানের কথা বলেন ইমরান। তাদের মধ্যে সবচেয়ে বড় সন্তানের বয়স ৩৪। তারা ভারতে থাকে।’

রেহামের এই বিস্ফোরক মন্তব্যের ছোঁয়া লেগেছে পাকিস্তান ক্রিকেটেও। সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামের ‘বিকৃত যৌনতা’র ব্যাপারেও নিজের বইতে লিখেছেন রেহাম। ওয়াসিম আকরামের বিরুদ্ধে লিখে অবশ্য পার পাননি এই সাংবাদিক। তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন ওয়াসিম।

এর আগে রেহাম খান বলেছিলেন, জুলাই কিংবা আগস্টে বইটি প্রকাশ করা হবে। তখন ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) অভিযোগ করে, জাতীয় নির্বাচনের আগে এ ধরনের বই প্রকাশ উদ্দেশ্যেমূলক। আগামী ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় নির্বাচন। ঠিক তার আগেই বইটি প্রকাশ করলেন রেহাম খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *