যুক্তরাষ্ট্রে আফ্রিকান কৃষ্ণাঙ্গদের হত্যার পেছনে মোসাদ-সিআএর হাত রয়েছে: মার্কিন অধিকারকর্মী

আমেরিকা

(ওয়েশিংটন, যুক্তরাষ্ট্র) যুক্তরাষ্ট্রে আফ্রিকান-আমেরিকান তথা কৃষ্ণাঙ্গদের হত্যার পেছনে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদ ও ও মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএর হাত রয়েছে। প্রেস টিভিকে এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেছেন মার্কিন খ্যাতনামা অধিকারকর্মী ক্রিস ডরসি। যুক্তরাষ্ট্রের স্যান্ডি হুক ইলেমেন্টারি স্কুলে ভয়াবহ শ্বেতাঙ্গ সন্ত্রাসী হামলার সপ্তম বার্ষিকি স্মরণ উপলক্ষে তিনি এ সাক্ষাৎকার দেন।

২০১২ সালের ১৪ ডিসেম্বর কানেক্টিকাট রাজ্যের নিউটাউনে স্যান্ডি হুক এলিমেন্টারি স্কুলে প্রবেশ করে গুলিবর্ষণ শুরু করেন অ্যাডাম ল্যানজা নামক শ্বেতাঙ্গ যুবক। এতে ২৬ জন নিহত হন। নিহতের বেশিরভাগই ছিল শিশু। গুলিবর্ষণের পর নিজেও আত্মহত্যা করেন। এর আগে অ্যাডাম নিজের মা ন্যান্সিকেও হত্যা করেন।  

ক্রিস ডরসি বলেন, স্যান্ডি হুক ইলেমেন্টারি স্কুল হামলার পর পরিস্থিতি একটুও বদলায়নি। একের পর বন্দুক হামলার নাটক মঞ্চায়িত হচ্ছে। যেমন ক্যালিফোর্নিয়ার সান বার্ডিনোর হামলা, ফ্রান্সের প্যারিস হামলা, লন্ডন হামলা। সবগুলো হামলাই মঞ্চায়িত। এগুলো যে পরিকল্পিত তা পরবর্তীতে তদন্তের মাধ্যমে বেরিয়ে এসেছে। এর পেছনে রয়েছে সরকারি নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীগুলো। এর পেছনে কাজ করছে মোসাদ ও সিআইএ। বিশেষ করে যুক্তরাষ্ট্রে ডিপার্টমেন্ট অব হোম্যলান্ড সিকিউরিটি ও এফবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *