ধর্ষণ

যশোরে প্রাথমিক বিদ্যালয়ের ৬ ছাত্রীকে ধর্ষণ করলেন এক শিক্ষক!

বাংলাদেশ লিড নিউজ

 যশোরে এক শিক্ষকের বিরুদ্ধে ছয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তিনি নান বাহানায় ওই ছাত্রীদের ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

ঘটনার পর থেকে লাপাত্তা হয়ে গেছেন ওই প্লেবয় শিক্ষক। যশোর শহরের খড়কী এলাকার মাওলানা শাহ আব্দুল করিম (রহ.) খড়কী সরকারি বিদ্যালয়ের ৬ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্থানীয়রা এলাকায় বিক্ষোভ করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী আরা বলেন, খড়কী দক্ষিণপাড়া পীরবাড়ি এলাকার আব্দুল হালিমের ছেলে আমিনুর। তিনি তিন সন্তানের জনক।

বিদ্যালয়ের ৬ ছাত্রীকে ওই শিক্ষক পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছে। নানা ধরনের খাবার খাইয়ে ও প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছে ওই ছাত্রীরা।

এদিকে গত ২৮ এপ্রিল স্কুলের পরীক্ষায় ৫ ছাত্রী অনুপস্থিত ছিল। কেন তারা অনুপস্থিত সে বিষয়ে খোঁজ নিতে গিয়ে প্রাথমিকভাবে ঘটনাটি জানাজানি হয়।

পরে স্কুল ম্যানেজিং কমিটির সভায় ওই বিষয়ে ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে সত্যতা পাওয়া যায়। এঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানিয়েছেন, এবিষয়ে থানায় অভিযোগ দেয়ার পর মামলা হয়েছে। ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত আমিনুর রহমানকে আটকের চেষ্টা চালানো হচ্ছে বলে উলে­খ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *