যমজ পুত্র সন্তান জন্ম দিয়েছেন ভ্লাদিমির পুতিনের `প্রেমিকা’

ইউরোপ

(মস্কো, রাশিয়া) যমজ পুত্র সন্তান জন্ম দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দীর্ঘ সময়ের প্রেমিকা হিসেবে পরিচিত সাবেক জিমন্যাস্ট আলিনা কাবাইভা (৩৬)। গত মাসে মস্কোর একটি বিলাসবহুল হাসপাতালে কড়া নিরাপত্তা দ্বিতীয়বারের মতো বাচ্চা জন্ম দেন তিনি। কিন্তু সন্তান জন্ম দেয়ার ব্যাপারে আলিনার কাছ থেকে এখনও কোনো ধরনের মন্তব্য পাওয়া যায়নি।

সাবেক জিমন্যাস্ট আলিনার একটি ঘনিষ্ঠ সূত্র ভ্লাদিমির পুতিনের সাথে তার গোপন সম্পর্কের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা এই গোপন ব্যাপারে এখনই কোনো মন্তব্য করব না।’ খবরে বলা হয় কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবেস্টট্রিকস, গাইনেকোলজি এবং পেরিনেটোলজিতে আলিনার সিজার সম্পন্ন করা হয়।

রাশিয়ার একটি স্বনামধন্য দৈনিক মস্কোভস্কাই  কমসমোলেটস তাদের ওয়েবসাইটে আলিনার যমজ সন্তান জন্ম দেওয়ার খবরটি প্রকাশ করার কিছুক্ষণ পর আবার তা সরিয়ে ফেলেছে। তা ছাড়া, রাশিয়ান ইন্টেলিজেন্স সার্ভিসের এক অনুসন্ধানী সাংবাদিক সেরজেই কানেভ জানান, আলিনা সিজারিয়ান অপারেশনের মাধ্যমে যমজ ছেলের জন্ম দিয়েছেন।

সেরজেই কানেভ আরো জানান, সিজারের সময় মেডিক্যাল টিমের অর্ধেক ডাক্তারকে ডেলিভারি ওয়ার্ড থেকে বের করে দেওয়া হয়েছিল। চিকিৎসাকেন্দ্রের পরিচালক জেন্নাগিয় সুখিখ এই সিজার পরিচালনা করেন। আর তাঁকে সহযোগিতা করেন ইতালির একজন বিখ্যাত ডাক্তার। তবে তিনি ইতালির ডাক্তারের নাম প্রকাশ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *