বাস ভাড়া নিয়ে দ্বন্দ্ব, যাত্রীকে ধাক্কা দিয়ে চাকায় পিষ্ট করার অভিযোগ

বাংলাদেশ

(ঢাকা, বাংলাদেশ) গাজীপুরের বাঘের বাজার এলাকায় ভাড়া নিয়ে বচসার জেরে এক যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজারে এ ঘটনা ঘটে। নিহত সালাহ উদ্দিন (৩৫) ঢাকার আলু বাজারের মৃত শাহাব উদ্দিনের ছেলে। খবর ডেইলি স্টার অনলাইনের।

নিহতের স্ত্রী পারুল আক্তার জানান, গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় তারা ভাড়া থাকতেন। শুক্রবার তারা ঈদের ছুটিতে ময়মনসিংহে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। রোববার ময়মনসিংহ থেকে আলম এশিয়া পরিবহনে কর্মস্থলে ফিরছিলেন। পথে ভাড়া নিয়ে সালাহ উদ্দিনের সাথে বাস কন্ডাক্টরের বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে বাসের ভেতরেই সালাহ উদ্দিনকে মারধর করে কন্ডাক্টর ও তার সহযোগীরা।

পারুল আক্তার আরও জানান, তার স্বামী বাস থেকে নামার সময় চালকের সহকারীরা তাকে নামতে বাধা দেন। পরে তাকে নিয়েই গাড়িটি চলতে শুরু করে। এসময় সে কান্নাকাটি শুরু করলে গাড়ির গতি কমিয়ে তাকে ধাক্কা দিয়ে চাকায় পিষে হত্যা করা হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, বাসের ভেতর থেকে এ ঘটনা সালাহ উদ্দিন মুঠোফোনে তার স্বজনদের অবহিত করেন। এরই মাঝে বাসটি বাঘের বাজারে পৌছলে সালাহ উদ্দিন দ্রুত নেমে বাসের সামনে গিয়ে গতিরোধের চেষ্টা করেন। বাসচালক তার ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়ে দ্রুত সটকে পড়েন।

দেলোয়ার হুসেন আরও জানান, জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে গেছেন। চালক ও হেলপারকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *