আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস : ভারতের ধর্মগুরু

ভারত

নয়াদিল্লি, ভারত- তার নাম জপ করলেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে যাবেন। এমন অদ্ভূত দাবি করেছেন ভারতের স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ। সম্প্রতি টুইটারে ভিডিও পোস্ট করে এই দাবি করেন তিনি। এতে কীভাবে নাম জপ করতে হবে সেটাও শিখিয়ে দিয়েছেন তিনি।

প্রাণঘাতী এই ভাইরাসের হানায় চীনে ইতোমধ্যে মৃতের সংখ্যা ৯০০ ছাড়িয়েছে। আক্রান্ত হয়েছে ৪০ হাজার। আতঙ্ক বিরাজ করছে সারা বিশ্বে। কীভাবে এ ভাইরাসের সংক্রমণ ঠেকানো যায় সেই নিয়ে জোরদার গবেষণা চলছে। এটা নিয়ে বিস্তর গুজবও রটছে চারদিকে। এরইমধ্যে ওই ভাইরাস ঠেকানোর পদ্ধতি জানিয়ে ভিডিও পোস্ট করেছেন নিত্যানন্দ।

নিজেকে ফের অবতার বলে দাবি করে নিত্যানন্দ জানিয়েছেন, তার নামের ‘মহাবাক্য মন্ত্র’ জপ করলে নাকি ভাইরাসের সংক্রমণ একেবারে নির্মূল হয়ে যাবে। রোগ সেরে যাবে সংক্রমিতের। এক মিনিট ছয় সেকেন্ডের ওই টুইটার ভিডিও এরই মধ্যে ভাইরাল।

তিনি বলেন, ‘ওম নিত্যানন্দ পরম শিবম’, টানা ৪৮ ঘণ্টা এই মন্ত্র জপ করলেই নাকি শরীরে এমন শক্তি আসবে যা করোনাভাইরাসকে বাইরে বের করে দেবে। স্বঘোষিত ধর্মগুরু অবশ্য এখানেই থেমে থাকেননি। তিনি আরও বলেন, ‘ভগবান শিবের নামে এই মন্ত্র ম্যাজিকের মতো কাজ করবে। আমি চ্যালেঞ্জ করতে পারি সবকিছুর ঊর্ধ্বে কাজ করবে এই মন্ত্র। যে কেউ পরীক্ষা করে দেখতে পারেন।’

ধর্ষণ, অপহরণ, যৌন কেলেঙ্কারির মতো একাধিক অভিযোগে অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ বর্তমানে নিখোঁজ। তাঁকে খুঁজে পেতে ইতিমধ্যে ব্লু নোটিসও জারি করেছে ইন্টারপোল। এত সব কিছুর মাঝেও দিব্যি সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *