ঝিকরগাছায় শিক্ষকের বেধড়ক প্রহারে দশম শ্রেণীর ছাত্র হাসপাতালে

বাংলাদেশ

যশোর প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় শিক্ষকের বেধড়ক প্রহারে দশম শ্রেণীর ছাত্র গুরুতর আহত হয়েছে। আহত ওই ছাত্রকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার উপজেলার উপজেলার শংকরপুর ইউনিয়নের হরিদ্রাপোতা আব্দুল গফুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় ঝিকরগাছার ছাত্রছাত্রী ও অবিভাবক মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক ও স্কুলের প্রধান গা ঢাকা দিয়েছেন। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে আহত ছাত্রের পরিবার।

ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের হরিদ্রাপোতা আব্দুল গফুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০শ্রেনীর ছাত্র নাইম। ছুটি না নিয়ে একদিন স্কুলে অনুপস্থিত ছিল সে। পরদিন স্কুলে গেলে তাকে মধ্যযুগীয় কায়দায় অমানবিক পেটায় তথ্য ও প্রযুক্তি বিষয়ের (আইসিটি) শিক্ষক নজরুল ইসলাম ওরফে নজরুল মাস্টার। এতে গুরুত্বর আহত নাইম। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেযা হয়। প্রধান শিক্ষক জামাল ও অভিযুক্ত নজরুল মাষ্টার ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

একজন ছাত্রকে শিক্ষকের এমন অমানবিক প্রহার মেনে নিতে পারছে না এলাকার অভিভাবক মহল। একইভাবে সহপাঠীকে এমন প্রহারে প্রতিবাদ জানিয়েছে অন্যান্য ছাত্রছাত্রীরা। স্কুলের সামনে একটি মানববন্ধন করেছে তারা। বিদ্যালয়ের সভাপতি জাকিরুল ইসলাম মিন্টু ও সদস্য শিমুল মাষ্টার আহত ছাত্রের বাড়িতে সরেজমিনে যাওয়া সাংবাদিকদেরকে হুংকার দিয়ে বলেছেন, এ ঘটনা নিয়ে লেখালেখি করলে সাংবাদিকদের হাত পা ভেঙে দেয়া হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *