ঢাকা কলেজ ছাত্রলীগ

ঈদ উপহার নিয়ে দুঃস্থদের পাশে ঢাকা কলেজ ছাত্রলীগ

বাংলাদেশ লিড নিউজ

ইমামুল কবির- শরিয়তপুরের জাজিরায় অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ। ছাত্রলীগ নেতা সাইফুর রহমানের (এমএস) নেতৃত্বে বৃহস্পতিবার (২১মে) জাজিরা উপজেলায় মটরসাইকেল যোগে করোনা লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে পরা ও খাদ্য সংকটে থাকা মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়।

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে টানা দুই মাসের সাধারণ ছুটি। এর মাঝে মুসলিদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরের আগমন। করোনাভাইরাসের প্রকোপে দেশে কাজ কর্ম বন্ধ থাকায় বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুররা। পরিমাণে কম হলেও ঈদ উপহার নিয়ে এসব অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

আরও পড়তে পারেন:

সৌদিতে ঈদের ৫ দিনও ২৪ ঘণ্টা কারফিউ থাকবে

ঈদ শপিংয়ের টাকা কর্মহীনদের দান করেন: কাদের

ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান (এমএস) বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। যেকোনো দুর্যোগে আর্ত মানবতার সেবায় ঢাকা কলেজ ছাত্রলীগ সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। আমরা ঢাকা কলেজ ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যেতে চাই।

এই কার্যক্রমে যারা অংশগ্রহণ করা সবাইকে ধন্যবাদ জানান সাইফুর রহমান। তিনি বলেন, আমাদের সকলেরই দায়িত্ব রয়েছে দেশের প্রতি।আমরা যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাড়াই। আপনার সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে সাইফুর রহমান বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

নিজামুল ইসলাম নিপু বলেন, করোনার এই দুঃসময়ে অসহায়, দুস্ত মানুষের পাশে থাকতে পেরে আমরা ঢাকা কলেজ ছাত্রলীগ গর্বিত। এবং ভবিষ্যতে আমরা সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থাকার চেষ্টা করব। এই সময় ঢাকা কলেজ ছাত্রলীগ শাখার  ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মো: মামুন, মো: ফয়সাল আহমেদ, কাজী নাসির, মো: আনাফ আবির, উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *