জয় বাংলা চত্বর রাসেল মাহমুদ

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদের উদ্যোগে দহগ্রামে জয় বাংলা চত্বর উদ্বোধন

বাংলাদেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে মুজিববর্ষ উপলক্ষ্যে দহগ্রামের সর্দারপাড়ায় একটি চত্বরকে `জয় বাংলা চত্বর’ হিসেবে ঘোষনা করা হয়েছে। আন্তর্জাতিকভাবে আলোচিত দহগ্রাম ইউনিয়নে বঙ্গবন্ধুর স্মরনে এই প্রথম কোনো চত্বরের নামকরণ করা হবে। বুধবার চত্বরটির উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ। উপস্থিতি ছিলেন স্থানীয় ছাত্রলীগের নেতারা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মুজিববর্ষের কার্যক্রমের অংশ হিসেবে ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রাসেল মাহমুদের নেতৃত্বে নানা কর্মসূচী পালন করা হয়। এর মধ্যে আয়োজন করা একটি আলোচনা অনুষ্ঠানও। অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আওয়ামীলীগের অবদান সম্পর্কে আলোচনা করা হয়।

খুটি পুতে ‌‌’জয় বাংলা চত্বর’ লেখা বিলবোর্ড বসাচ্ছে রাসেল মাহমুদ

আলোচনায় অংশ নেন দহগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জনাব কামাল হোসেন, মুক্তিযুদ্ধ মঞ্চ রংপুর মহানগরের সভাপতি কামরুল হাসান, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মজিনুর ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রলীগের নেতৃবৃন্দ, স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দসহ গণমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যকামনা করে মোনাজাত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *