ইরানের সিনা আথার ক্লিনিকে বিস্ফোরণ

তেহরানের সিনা আথার ক্লিনিকে বিস্ফোরণ, নিহত ১৯

মধ্যপ্রাচ্য লিড নিউজ

ইরানের রাজধানী তেহরানের সিনা আথার ক্লিনিকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৯ জন নিহত হয়েছে। ক্লিনিকের স্থানীয় কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। সিনা আথার ক্লিনিকের এই দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা রয়েছে। দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যমে ইরানি কর্মকর্তাদের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি।

খবরে বলা হয়েছে, গ্যাস লিক থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তেহরানের ডেপুটি গভর্নর হামিদ রেজা রাষ্ট্রীয় টেলিভিশনকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, তেহরানের সিনা আথার ক্লিনিকের বিস্ফোরণের সঙ্গে নাশকতার কোনো সম্পর্ক নেই। এটি একটি দুর্ঘটনা। গ্যাস লিক থেকেই এই ক্লিনিকে বিস্ফোরণ ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেছেন।

আরও পড়ুন:

তেহরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হারিরচি জানিয়েছেন, ক্লিনিকে বিস্ফোরণে নিহত ১৯ জনের মধ্যে ১০ জন নারী এবং ৯ জন পুরুষ। বিস্ফোরণের পর সামাজিক মাধ্যমে একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে।সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে তেহরানের এই ক্লিনিকে বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছে। অপর একটি ভিডিওতে দেখা গেছে বিস্ফোরণের পর  ক্লিনিক ভবনের ছাদে ওঠার চেষ্টা করছেন দমকল কর্মীরা।

চীন-ভারত রণসাজ: কাশ্মীরে ১৬ স্কুলে সেনা ঘাঁটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *