ঝিনাইদহে করোনা আক্রান্ত ৩০০ ছাড়াল

বাংলাদেশ

ইমামুল কবির- ঝিনাইদহ জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা তিনশ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহে কোভিড-১৯ নতুন করে আক্রান্ত হয়েছে ২৪ জন। এ নিয়ে ঝিনাইদহে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩১৯ জন।  এবং মোট মৃত্যু হয়েছে ৫ জনের। আজ মঙ্গলবার ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ এ তথ্য নিশ্চিত করেন।

ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, কুষ্টিয়া ল্যাব থেকে আজ সকালে ঝিনাইদহের ৬০টি ফলাফল এসেছে। যার মধ্যে ৩৬ জন নেগেটিভ এবং ২৪ জন নতুন আক্রান্ত আক্রান্ত হয়েছে। এবং মোট ৩১৯ জন করোনা আক্রান্তদের হাসপাতালে ৮ জন ভর্তি আছে।

আরও পড়ুন

এবার ট্রেনে চড়বে কোরবানির পশু

কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত

ঝিনাইদহ জেলার আক্রান্তের সংখ্যায় এগিয়ে কালিগঞ্জ উপজেলা। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে উপজেলায় ১০৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে, ঝিনাইদহ  সদরে ১০৩ জন, শৈলকূপায় ৪৯ জন, কোটচাদপুরে ২৩, হরিনাকুন্ডে  ১৬ জন এবং মহেশপুর উপজেলায় মোট করোনা আক্রান্ত ২০ জন।  

আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পড়তে ও নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধোয়াসহ সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে সকলের প্রতি আহবান জানান ঝিনাইদহ সিভিল সার্জন। ঝিনাইদহের যে এলাকায় করোনা রোগী শনাক্ত বেশী সে এলাকাগুলো  লকডাউন ঘোষনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *